আজ সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» নতুন প্রার্থী হিসেবে চমক দেখাতে চান মুসলিমা খাতুন নীতি «» প্রজাপতি প্রতীক পেয়েই ভোটের মাঠে মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী শিউলী বেগম «» শিবগঞ্জে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে লড়ছেন নুরজাহান বেগম «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ব্যাপক সাড়া পাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রাব্বানী «» শিবগঞ্জে মনোনয়ন জমা শেষ, চেয়ারম্যান ৬, ভাইস-চেয়ারম্যান ৭, মহিলা ভাইস-চেয়ারম্যান ৩ «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী

শিবগঞ্জে মানহা ইলেকট্রোনিক্স এন্ড কম্পিউটার এর শুভ উদ্বোধন

হাবিবুল বারি হাবিব : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মানহা ইলেকট্রোনিক্স এন্ড কম্পিউটার্স এর শুভ উদ্বোধন ঘোষনা করা হয়েছে । সোমবার ১লা নভেম্বর ২০২১ সকাল ১০ টায় এই উদ্বোধন ঘোষনা করা হয় । মানহা ইলেক্ট্রোনিক্স এন্ড কম্পিউটার্স এর প্রোপ্রাইটর মো: মামুন অর রশিদ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: ফরিদ হোসেন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ শিল্প ও বণিক সমিতির সভাপতি আব্দুর রহিম রানা, সাধারণ সম্পাদক তসিকুল ইসলাম, শিবগঞ্জ মহিলা কলেজের অধ্যক্ষ মো: নুরুল ইসলাম, শিবগঞ্জ মহিলা কলেজের অধ্যাপক মো: আমানুল্লাহ আমান ও শিবগঞ্জ কলেজের অধ্যাপক গোলাম মোস্তফা মামুন । এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের পরিচালকবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন ।

উদ্বোধনী অনুষ্ঠানে মানহা ইলেক্ট্রোনিক্স এন্ড কমাপিউটার্সের পরিচালক মামুন অর রশিদ বলেন, তথ্য প্রযুক্তির বিস্তারের ফলে বিশ্বকে যেমন হাতের মুঠোয় নিয়ে আসা সম্ভব হয়েছে, ঠিক তেমনিভাবে তথ্য প্রযুক্তিকে কাজে লাগাতে প্রযুক্তির সকল উপকরনও আমাদের হাতের মুঠোয় পাওয়া প্রয়োজন । আর সেই প্রয়োজনীয়তার কথা চিন্তা করেই মানহা ইলেক্ট্রোনিক্স এন্ড কম্পিউটার্স শিবগঞ্জে নিয়ে এসেছে তথ্য প্রযুক্তির বিভিন্ন উপকরনের এক বিশাল সমাহার । ইতিপূর্বে তথ্যপ্রযুক্তিতে ব্যবহারের বিভিন্ন উপকরন পেতে শিবগঞ্জের মানুষকে জেলার বাইরে এমনকি দেশের বাইরেও যেতে হতো । কিন্তু এখন থেকে প্রযুক্তির এসব উপকরণ আমরা দিচ্ছি হাতের নাগালেই । উন্নত ও বিভিন্ন মূল্যের ল্যাপটপ, কম্পিউটার ও সিসি ক্যামেরা সহ কম্পিউটারের যাবতীয় যন্ত্রাংশ এখন থেকে শিবগঞ্জেই পাওয়া যাবে বলেও জানান তিনি ।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :